মেনু নির্বাচন করুন
নোটিশ

জনাব মো: বদরুদ্দোজা শুভ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ২৪-০৯-২০১৭ তারিখে তালতলী উপজেলায় যোগদান করেন।

ফাইল


ছবি


Publish Date

২০১৭-০৯-২৪

বিস্তারিত

বরগুনা জেলার তালতলী উপজেলার যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: বদরুদ্দোজা শুভ বিসিএস প্রশাসন ক্যাডারের ৩০ তম ব্যাচের একজন সদস্য। 

শিক্ষাজীবন: তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে BBA ও MBA  ডিগ্রি অর্জন করেছেন। 

কর্মজীবন: তিনি কর্মজীবনে জেলা প্রশাসকের কার্যালয়, মাদারীপুরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও বিভিন্ন শাখার দায়িত্ব পালন করেছেন;  উপজেলা ভূমি অফিস, গোয়ালন্দ, রাজবাড়ীতে এসি ল্যান্ড হিসেবে দায়িত্ব পালন করেছেন। উপজেলা ভূমি অফিস, গোয়ালন্দ, রাজবাড়ীতে তিনি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হিসেবে উপজেলা ভূমি অফিস, গোয়ালন্দ, রাজবাড়ীতে দায়িত্ব পালন কালে  ভূমি সেবা সহজে জনগণের নিকট পৌছে দেওয়ার জন্য তিনি ল্যান্ড সার্ভিস ডেলিভারী সেন্টার নামে একটি স্থাপনা নির্মাণে উদ্যোগ গ্রহণ করেন। এছাড়াও গোয়ালন্দ উপজেলায় ইনডোর স্টেডিয়াম ও গ্রন্থাগার তৈরিতে তিনি উদ্যোগ গ্রহণে করেন। ল্যান্ড সার্ভিস ডেলিভারী সেন্টার এবং ইনডোর স্টেডিয়াম ও গ্রন্থাগার ঐ সময়ের ঢাকা বিভাগীয় কমিশনার ও নির্বাচন কমিশনের বর্তমান সচিব জনাব হেলালুদ্দীন আহমদ মহোদয় উদ্বোধন করেন। 

প্রশিক্ষণ: বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, সাভার, ঢাকায় অনুষ্ঠিত ৫৬তম বুনিয়াদী প্রশিক্ষণ কোর্স তিনি সাফল্যের সঙ্গে সমাপ্ত করেছেন। এ কোর্সে ৯ম স্থান অধিকার করার কারণে শ্রীলংকায় অনুষ্ঠিত ৫৬তম বুনিয়াদী প্রশিক্ষণ কোর্স এর বিদেশ ট্যুর এ অংশগ্রহণের সুযোগ তিনি লাভ করেন। এছাড়াও ৮৬তম আইন ও প্রশাসন কোর্সে তিনি ৯ম স্থান অধিকার করেন। এছাড়াও  আইন ও প্রশাসন কেন্দ্রে অনুষ্ঠিত ৫ম নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশিক্ষণ কোর্স তিনি সম্পন্ন করেছেন। 


Share with :

Facebook Twitter